Blog

মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ২০২১ ইং ব্রাদার্স ইউনিয়ন ক্লাব চ্যাম্পিয়ন

টানটান উত্তেজনাপূর্ণ মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ২০২১ ইং ব্রাদার্স ইউনিয়ন ক্লাব চ্যাম্পিয়ন। 🏆🏸🏆
আজ এম, এ আজিজ স্টেডিয়াম,জিমনেসিয়ামে প্রচুর পরিমাণ দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো মুজিববর্ষ সিজেকেএস প্রিমিয়ার ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ২০২১ইং এর ফাইনাল খেলা।
দর্শকদের মুহুর্মুহু করতালি এবং ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ও আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের প্রতিদ্বন্দ্বিতায় আকর্ষণ ছড়িয়ে ছিল পুরো জিমনেসিয়ামে।
ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, খেলোয়াড়দের নৈপুণ্যতায় চ্যাম্পিয়ন হওয়া গৌরব অর্জন করে।

অভিনন্দন

ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে।💖

সে সাথে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবের খেলোয়াড়দের প্রতিদ্বন্দ্বিতাও বেশ জমিয়ে ছিল আজকের ফাইনাল খেলা।তাই নওজোয়ান ক্লাবকে শুভেচ্ছা জানাচ্ছি।🧡
সেই সাথে সুন্দর, সুশৃঙ্খল এবং সফল একটি ব্যাটমিন্টন টুর্ণামেন্ট আয়োজনের জন্য সিজেকেএস ব্যাটমিন্টন কমিটিকে আন্তরিক শুভেচ্ছা এবং

অভিনন্দন

জানাচ্ছি। 💖

আমি সবসময় ক্রীড়ার সাথে সম্পৃক্ত ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।ক্রীড়া উন্নয়নে আমি এবং আমার প্রতিষ্ঠান সবসময়ই প্রতিজ্ঞাবদ্ধ।

একটি সুস্থ জাতি গঠনে ক্রীড়ার বিকল্প দেখিনা।

কেননা যে হারে নতুন প্রজন্মরা মাদকাসক্ত হচ্ছে যা আগামীর বাংলাদেশ বিনির্মানে হুমকির কারণ।আমি মনেকরি ক্রীড়াই পারে নতুন প্রজন্মের যুবসমাজকে মাদকের থাবা থেকে বাঁচাতে।
ধারাবাহিকভাবে যে ক্রীড়াচর্চা করে তাকে কখন অন্যায় ছুঁতে পারেনা। তাই বলেছি সুস্থ জাতি গঠনে ক্রীড়ার বিকল্প নেই। আমি চাই আগামীর বাংলাদেশ বিশ্বমানের হোক,আমি চাই বিশ্বের অন্যান্য দেশের সাথে প্রতিযোগিতা দিয়ে বাংলাদেশ ঠিকে থাকুক।
আরেকটি বিষয় আমি বিশ্বাস করি,বিশ্বের যেকোন দেশের সাথে প্রতিযোগিতা করতে গেলে একটি দেশকে প্রতিটি বিষয়ে এগিয়ে যেতে হবে, সেটি ক্রীড়াঙ্গনে হোক বা অন্য কোথাও।
বাংলাদেশে ক্রিকেট এবং ফুটবল যেভাবে জনপ্রিয় এবং বিভিন্ন সময় ক্রিকেট এবং ফুটবলে সাফল্য এসেছে তা সত্যি প্রশংসার দাবী রাখে।কিন্তু আরো কিছু ক্রীড়া রয়েছে যেগুলোতে আমরা দৃষ্টি দিলে জাতীয় এবং আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি সহ বিভিন্ন প্রতিযোগিতার ইভেন্টে সাফল্য ছিনিয়ে আনতে পারবে।তাই আমি এবং আমার প্রতিষ্ঠান মাওয়া গ্রুপ বিশ্বাস করে ব্যাটমিন্টন একটি ক্রীড়া জগতের অন্যতম ইভেন্ট।
এই ইভেন্টেও কাজ করতে পারলে ভালো মানের খেলোয়াড় উঠিয়ে আনা যাবে।আমার মনে হয় এখন এমন কোন গ্রাম বা প্রান্ত নেই যেখানে ব্যাটমিন্টন খেলেনা।একটি যুগোপযোগী ব্যাটমিন্টন সবাইকে উপহার দিতে এবং বিভিন্ন পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনতে আমি এবং আমার প্রতিষ্ঠান প্রতিজ্ঞাবদ্ধ।
আমি নিজেও একজন ক্রীড়াপ্রেমি এবং ব্যাটমিন্টন খেলি।
সিজেকেএসের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি এই মুজিববর্ষে আমার প্রতিষ্ঠান মাওয়া গ্রুপকে পৃষ্ঠপোষক হিসেবে নেওয়ার জন্য।
আমি এই টুর্ণামেন্টের সর্বাঙ্গীণ সফলতা কামনা করি।

BSMRMU- এর প্রকল্প কাজ

BSMRMU- এর প্রকল্প কাজের যৌথ মিটিং এ উপস্হিত ছিলেন মাননীয় ভিসি জনাব রিয়াল এডমিরাল খালেদ ইকবাল ও ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে মাওয়া গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জনাব হাজী মোহাম্মদ আলম ববি সহ অন্যন্যারা বক্তব্য রাখেন এবং যৌথ সভা শেষে সবাই প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময়

দৈনিক পূর্বকোন,,,দৈনিক আজাদী,,,দৈনিক পূর্বদেশ,,, ও চট্টগ্রাম প্রেস ক্লাবে মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময়.

মাওয়া গ্রুপের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় 2022ইং

দৈনিক সংবাদ পত্রিকায় নিউজ আকাশে প্রকাশিত হয় এতে উপস্থিত ছিলেন বোয়ালখালী পৌর মেয়র মাননীয় মেয়র জহুরুল ইসলাম।